সরকার করোনার তথ্য গোপন করছে: মির্জা ফখরুল

  • Update Time : Thursday, June 25, 2020
  • 17 Time View
Spread the love

 

বর্তমান সরকার করোনায় আক্রান্ত এবং মৃত্যুর তথ্য গোপন করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ দুপুরে ভার্চুয়াল প্রেস কনফারেন্স তিনি বলেন, ‘নো টেষ্ট নো করোনা’র পথে হাঁটছে এই সরকার।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সরকারের যে ব্যর্থতা সেটা ঢাকতে গোটা জাতির সঙ্গে তারা মিথ্যাচার করছে। আমাদের কথা নয়, চীনের যে বিশেষজ্ঞ দল এসেছিল তারাও বলে গেছে যে, তাদের (সরকারের) কোনো প্রতিরোধ পরিকল্পনাই ছিল না। আজ প্রমাণিত হয়ে গেছে, তারা সম্পূর্ণ ব্যর্থ। এটা বাংলাদেশের বিশেষজ্ঞ ও সাধারণ মানুষকে জিজ্ঞাসা করলেই বুঝতে পারবেন। কত মানুষ টেস্ট করতে পারছেন না, কত মানুষ টেস্ট করতে গিয়ে মারা গেছেন, কত মানুষ অক্সিজেনের অভাবে মারা গেছেন, কত মানুষ সাধারণ চিকিৎসার জন্যও কোনো হাসপাতালে যেতে পারছেন না; স্বাস্থ্যব্যবস্থা যে পুরোপুরিভাবে ভেঙে পড়েছে- এটাই তার প্রমাণ।’

এসময় তিনি জানান, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া করোনামুক্ত আছেন। সারা দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত দলীয় ৭৩ নেতাকর্মী মারা গেছেন। এ ছাড়া প্রাণঘাতী এ ভাইরাসে এখন পর্যন্ত দলের ২৮৪ জন নেতাকর্মী আক্রান্ত হয়েছেন।

অথচ দিন দিন করোনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা বাড়ছে। দেশের স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়েছে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব। বলেন, অধিকাংশ মানুষ চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। ব্যর্থতার দায়ভার নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত বলে মনে করেন মির্জা ফখরুল।

 


Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
২০১৯ © জাগোসময়.কম